সখি
- নাসের বিন রাকিব - just online ০৯-০৫-২০২৪

সখি মিলনের মালা হাতে ছিল দেইনি তোমার গলে, এমন দিবস আর কি আসিবে যাওনি কেন বলে? এ যাওয়া তো শেষ যাওয়া নয়! না গেলে হতো ভাল. দু বাহুর বন্ধনে ধরনীর বুকে জ্বলতো নব আলো । শুধু তাকিয়ে ছিলাম পথ দ্বারে কেমন করে যাও, হ্নদয়ে আকুলতা ছিল যদি ফিরে তুমি চাও! তবু ও চলে গেলে তাকাওনি আর ফিরে, পাথর হ্নদয়টাকে পাথর দিয়ে রেখেছিলে ঘিরে। নিলে না তো বিদায় বেলায় বিদায় বারতা । আজ মনে পড়ে বার বার চলে যাওয়ার কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।