অগভীর উপাখ্যান
- জাহেদ প্রভাত - অস্পষ্ট জীবন ০৮-০৫-২০২৪

প্রথম যেদিন দেখা হবে সেদিন ভালোবাসবনা তোমায়,
কোন পার্কের দোলনায় মুখোমুখি বসে থেকে বোঝার চেষ্টা করব ।

অন্ধকার নেমে আসলেও আপত্তি নেই,
মনের স্লুইস গেটটা খুলে দিও,
এক বুক জলে ডুবে গেলেও সেদিন ভালোবাসব না,আপত্তি করব।

পরিবেশ অনূকুলে থাকলেও,
আমার বৈজ্ঞানিক জ্ঞান আছে,
মরিচীকার ছলনা আমাকে এতটুকু ইতস্থত করে না,
হাতে হাত রাখলেই আমি পশু হয়ে যায় না,
একটু অন্যমনস্ক হয়ে তোমাকে বোঝার চেষ্টা করব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।