রাত
- রহমান মিশু ০৯-০৫-২০২৪

মন খারাপের রাতে
মন খারাপের শুরু
তুমি নেই পাশে
তাই ভালোলাগেনা কিছু।।

চাঁদ ছাড়া এই রাতে
অন্ধকার এই পথে
হাটছি আমি একা
ভাবছি তোমার কথা।।

থাকতে যদি পাশে
আজকের এ রাতে
ভাসিয়ে দিতাম তোমায়
নোনা জলের স্রোতে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।