চিঠির উত্তর
- শুভমিতা সুহাসিনী ০৮-০৫-২০২৪

চিঠিটা আমার নামে এসেছিলো,
কাচা সূর্যের হলুদ রঙে রাঙানো।
ভালোবাসার উষ্ণতা যেমন ছিল সেই চিঠিতে,
তেমনি ছিল আদর-সোহাগে মাখানো।

হৃদয়ের মধ্যে এতদিন ছিল অবিশ্বাসের রাজ্য,
অনেক গুলো প্রকোষ্ঠ ছিল শুন্য।
তোমার ভালবাসার রঙ লাগিয়ে-
পুর্ন করেছো সে শুন্যতা,
অশান্ত হৃদয়কে করেছো ধণ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

kolpodehi
১৯-০৯-২০১৬ ১৫:২২ মিঃ

মন ভরে গেল কবিতা পড়ে। অসাধারণ লিখেছেন। ধন্যবাদ আপনাকে।

kolpodehi
১৯-০৯-২০১৬ ১৫:২০ মিঃ

মন ভরে গেল কবিতা পড়ে। অসাধারণ লিখেছেন। ধন্যবাদ আপনাকে।

kolpodehi
১৯-০৯-২০১৬ ১৫:১৪ মিঃ

মন ভরে গেল কবিতা পড়ে। অসাধারণ লিখেছেন। ধন্যবাদ আপনাকে।