প্রণয় বেলা
- দেলোয়ার হোসেন ০৯-০৫-২০২৪

বলিয়াছি আমি তুমায়, স্মরিয়াছি মনে
নিদারুণ এ জ্বালা অঙ্গ হইল কালা
হৃদয় বেধে যাব হৃদয়ের সনে। ।
এ কোন যাতনায় দিয়েছ বাঁধন
নিশিথে কাদে আখি দুহাতে নয়ন ঢাকি
এ কোন মায়ার কাঁদন? ।।
বিনিদ্রায় কেটেছে কতযে রজনী
ক্ষত ভরা নভ: বুক মেলিয়া দেখো
চোখ
তবেই বুঝবে মোরে ও মোর সজনী। ।
দুজনায় এ যেন প্রণয়ের সন্ধি
বেদনার আখি জল করে টলমল
যুগে যুগে রব কি এ আবেগে বন্ধী? ।।
৬ মে ২০১৫
এপারেল, বাইজিদ, চট্টগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।