বর্ষা
- মাহমুদুল হাসান ১০-০৫-২০২৪

তুমি মেঘ হয়ে উড়ে গেলে
গত বর্ষায়,
তাই আমি বৃষ্টি এলেই
ভিজে ভিজে রাঙায় শরীর
তোমার কান্নায়,
সাদা শার্টে ছোপ ছোপ লাল
আনন্দেরা ভেসে ভেসে যায়
অদেখা রক্তের বন্যায় ।
আমি বার বার মুঠো মুঠো
দুঃখ তুলে রাখি
আবার ভিজবো বলে
দুজনে,
আমি দুঃখ দেবো তোমার ঠোঁটে
লালচে ভেজা ঠোঁট
তুমি আলতো ছোঁয়া দিও
দুঃখরা বদলে যাবে
মায়ার সুরে,
স্মৃতিতে তোমার সতেজতা,
অস্তিত্ব রবে চির অটুট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।