অংক বাংলায় কথা কয়,
- আব্দুর রাজ্জাক রাজু ০৮-০৫-২০২৪

দুই স্বামি এক বউ
তাদের সম্পর্ক জেনে নিন,
অংক বলে তাদের সম্পর্ক ২০৩৷

পিতা মাতার ডাকে
সন্তান যদি বলে ৮০,
জবাব শুনে পিতা মাতার
মুখে ফোটে হাসি ৷

মা যদি বলে
ভাত কি দেব আরো,
জবাবে সন্তান বলে ১২ ৷

কয়বার কষেছো এই অংক
উত্তর দিতে ছাত্র পায় ভয়,
যদি উত্তর এমন হয় ১,১২,৯ ৷

অংক বাংলায় কথা কয়,
কথাটা কিন্তু মোটেও মিথ্যা ৯ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।