কবিতার মায়াজাল
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - অপ্রকাশিত কবিতা ০৯-০৫-২০২৪

কবিতার ছোট ছোট মায়া "
ভালবাসার ছায়াঘন শীতল ছোয়া "
জীবনে এনে দেয় স্বপ্নগুলোকে '
জীবনের চাওয়া পাওয়ার যে স্বপ্প থাকে।
কবিতা তোমার বাস্তবে প্রাণবন্ত '
ভাবনাকে করেছে জীবন্ত '
শুরকে করেছে প্রাণবন্ত "
কবিতা কাঠের গুনের মত '
ডুকে যায় তোমার মস্তিষ্কে '
তোমার ভাবনাতে, চিন্তাতে "
প্রেমে, আলিংগনে " তৃপ্তিতে "।
কবিতা তোমার হৃদপিন্ডের কম্পনে '
শ্বাসপ্রশ্বাসে, জীবনে মরনে "
প্রেমের কবিতা প্রেমময় করেছে '
ব্যাথার কবিতা ভুলিয়েছে আপনাকে '
বিদ্রোহ তোমার রক্তে,
জাগিয়েছে বিদ্রোহী কবিতা ""
কবিতা যত পড়েছ "
জীবনে গেথে গেছে তোমার '
হাড়িয়ে যায়নি জীবন থেকে।
যতবার কবিতা জেগেছে '
ইতিহাস গড়েছে পৃথিবীতে।
কবিতা তোমার স্বপ্নকে জাগিয়েছে
জাগিয়েছে তোমার ভাবনাকে '
এ জীবন কবিতাতে ভরা "
কবিতার রংদিয়ে সেজেছে বসুন্ধরা '
জীবন তোমার কবিতা লেখে '
ভাবনা তোমার ছবি আঁকে ''
তুমি যে কবি "
ভাবনাতে কবি " "স্বপ্নে কবি।
তুমি যে শিল্পী,
ছন্দের জাদুতে শিল্পী "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

almamun1996
৩১-১০-২০১৮ ১৩:০৪ মিঃ

সামুতে

sudiptabiswas
১৭-০২-২০১৮ ০৪:৩২ মিঃ

বাহ

hasan9999
২৪-০১-২০১৮ ২২:৩১ মিঃ

সুন্দর লিখেছেন কবি।।।।।আরও লিখুন।।।।বাহ কি বলব ।।।ভাষা নাই।।।।।।।আমি অভিভূত।।।।।।।।।ভাল লিখেছেন ।।।
সুন্দর ।

hasan9999
২৪-০১-২০১৮ ২২:৩১ মিঃ

সুন্দর লিখেছেন কবি।।।।।আরও লিখুন।।।।বাহ কি বলব ।।।ভাষা নাই।।।।।।।আমি অভিভূত।।।।।।।।।ভাল লিখেছেন ।।।
সুন্দর ।