প্রত্যাশায়
- মোঃ আমিনুল এহছান মোল্লা ০৯-০৫-২০২৪

মৌটা বড়ই তৃষ্ণার্ত্ ! পাঁপড়ির মধু চুষবে বলে
প্রতিদিন প্রতিনিয়ত উত্তেজিত শুলে শুলে
বাগানের চারিপাশে শিহরিত দ্বার খোলে
শুল ডুকাবে বলে কত প্রতীক্ষায়, অবিরত উড়ে
কিন্তু লাজুক পুস্প কি এক অভিমানে
মিথ্যে ঘোমটা দিয়ে ।
উত্তেজিত প্রাণে যৌবন মধু লুকে !
ফোটবে ফোটবে কত অভিনয়ে চুপি চুপি হাসে ।
মৌ যে ব্যাকুল পুস্পকে বিঁধাবে বলে
নির্জনে অতি গোপনে পরম সঙ্গমে ।
শুল যে আজ উত্তেজিত চরম উত্তেজিত
পাপড়ির গহিনে ডুকাবে বলে পরম সুখে পরম মমতায়
একান্তে জড়িয়ে রেণুর স্নানে মিলনের মহনায় ।
প্রান্তিক তৃপ্তির প্রত্যাশায় রেণু শুলের ঘর্ষণে ।
-------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।