অধিকার
- আব্দুল্লাহ আল নোমান ০৯-০৫-২০২৪

তোর চুলে, চুল বেয়ে পড়া জলে
আমি ভালবাসার স্পর্শ পাই।

চিবুক বেয়ে পড়া ঘামে পাই কামনার সুঘ্রাণ

যে বাতাস তোর নিঃশ্বাস বয়ে বেড়ায়-
সে আমার পরম আপন।
বুকভরে টেনে নিই বারবার
যেন আবার খুঁজে পাই বেঁচে থাকার অক্সিজেন!

যখন তুই এ শহরে ছিলি
তখন শুধু শহরটাই ছিল আমার!

আজ তুই এ শহর হতে অনেক দূরে,
দেশান্তরে... গ্রহান্তরে
তোর নিঃশ্বাস আজ ধরা ছাড়িয়ে
তাইতো এখন-
এপাড়-ওপাড় সবই আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

artlesstanzim
১৯-১০-২০১৮ ০০:২১ মিঃ

চমৎকার