চুলের ভাঁজে সুরের কারুকাজ
- মঈন মুরসালিন ০৮-০৫-২০২৪

চোখের তারায় বৃষ্টি নামে ঝুমুর ঝুমুর ঝুম
বৃষ্টিধারা জাগায় সাড়া ফুলকিশোরীর ঘুম।

ফুলকিশোরীর মন ভেঙেছে স্বপ্ন ফেটে চির
জেব্রাকালার জাল বুনে না কে ভাঙে তার নীড়।

বাউল বাতাস ফুলকিশোরীর ভাঙে চুলের ভাঁজ
চুলের ভাঁজে গানের পাখির সুরের কারুকাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।