স্পর্শ
- ড. সুজিতকুমার বিশ্বাস - আয়োজন ০৮-০৫-২০২৪

যদি পারো, ভুলে যেও মোরে
মনে রেখে আর কত লাভ;
যত সত্য তো আমার দোরে
ভুলে যেও, তোমার স্বভাব।

জায়গা ছিল মণিকোঠায়
আদরে রেখেছি ধরে কত;
জীবন পথে আজ হারায়
ওই পথ চলা সঙ্গী শত।

গান গেয়ে চলো পথে পথে
হয়ে ওঠো অনামি অনন্যা;
খুঁজোনাকো আর মন সাথে
সামনেই আসিতেছে বন্যা।

তবু তুমি বেঁচে থাকো ঠিক
আমি বুঝি থাকি অন্যমনে;
বুকে শুধু উঠিছে ঝিলিক
মন আজ তোমারই সনে।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।