সুখত্যাগ দুঃখ লালন
- কবিতা ০৯-০৫-২০২৪

আমি কষ্ট কিনি বিনামূল্যে বিক্রি করিনা.............
দুখের রচনা করি আমি সুখের কাব্য করিনা.............
একা পথে চলি আমি সঙ্গে কাউকে নেইনা......
সোজা পথের পথিক আমি কাউকে ধোকা দেইনা........
কাঁদতে জানি আমি হাসতে জানিনা..............
দেখতে পারি শুধো আমি সপ্নতে আনিনা........
ছোট্র একটু বাচ্চা আমি অনেক বড় নই...........
ছোট্র আমি বড় কথা অনেক ছোট্র করে কই..............
এভাবেই কাটে আমার কষ্ট নিয়ে দিন............
মনটা বলে সুখটারে দুঃখ দিয়ে কিন.............
আমিতো চেষ্টা করি বাজেনা তবু ভাঙ্গা সুখের ভিন..........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।