রাত্রিকাব্য
- শামিম সাগর ০৮-০৫-২০২৪

চোখের দুয়ারে ঘুমের তাড়া
তোমার দুয়ারে আমি,
কেমন করে তোমায় ছেড়ে
আঁধার রাজ্যে নামি?
কথায় কথায় হোক না ভোর
রাতের বেলা শেষে
নাই বা উঠুক সূর্য কাল
চাঁদটা থাকুক হেসে!
এমন রাত,এমন চাঁদ
আকাশ জুড়ে থাকুক।
জীবন জুড়ে,কথার ঘোরে
এমন হাজার রাত্রি নামুক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।