কৃষ্ণচূড়া হাসি
- আলী আহম্মেদ ০৮-০৫-২০২৪

বুকের গভীরে কত কষ্ট জ্বলে
জানোনা তুমি!
কৃষ্ণচূড়া,
তুমি এতো লাল কেন?
জানোকি আমার বুকের গভীরে কত ক্ষত?
সেও হয়তো জানেনা
তুমি আমি একই পথে থমকে আছি।
কৃষ্ণচূড়া,
এভাবে লাল রঙে সেজেছো তুমি
আমি কিভাবে বলো
আমার যাতনা দেখায়?
কৃষ্ণচূড়া,
তোমার এই লাল রঙে সেজে হাসা
কি বেদনা না ভালোবাসা
তুমি জানো কৃষ্ণচূড়া?
আমি বেদনা লুকিয়ে খুব করে হাসতে জানি।

"কৃষ্ণচূড়া হাসি"
আলী আহম্মেদ
২৫ মে ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।