ওহ্ কন হায়..?
- মিজান নকীব ১০-০৫-২০২৪

উনেহ্তো নেহি পেহ্চানতে
যো আতাহে মেরি নিঁদ্ মে
চুম্মেছে যাগাতাহে মুঝকো
সেরকো রাখতাহে গোদমে।

হাসি যেনো তার মুক্তো জরানো
সৈলপিক কোনো সৃষ্টি।
বিষ্টি ভেজা শিক্ত গায়ে
লাগে তারে বরো মিষ্টি।

বাতাসেরি ঐ হিল্লোলে তার
মেঘোকেশ ঝুটি যায় দুলে,
স্বর্গলোকের ইন্দ্রাণী বুঝি
ধরাতেগো এলো পথ ভুলে।

বর্ণালি তার রুপের বাহার
দেয় যেনো দোলা এই মণে
সেযে আমার স্বপোনো চারিণী
ভাবি তার কথা প্রতি ক্ষণে।
--------------------------
------------------
------------ভুল মার্জনীয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।