কন্যাশ্রী
- জ্যোতির্ময় চ্যাটার্জী - কন্যাশ্রী ১০-০৫-২০২৪

সবুজ আলোতে দেখি আমি কন্যাদের মুখ , বঙ্গভূমির লক্ষ্মী ওরা ওরা আমাদের সুখ। ওরাই আমাদের বাংলার গর্ব ওরাই আমাদের সুখ , ওদের মুখপানে দেখলে পরে কেটে যাবে সব দুখ। ওরাই আমাদের মাতৃমূর্তি , ওরাই আমাদের আশা বাংলামায়ের বুকে ওরা সজীবতার ভাষা। দিদির ছোঁয়ায় কন্যারা আজ বাংলার সেরা, বঙ্গভূমি নয় তো সুখী বঙ্গকন্যা ছাড়া। তাই আমরা সবাই আজ কন্যাদের হাত ধরি ওরা আমাদের দেবী দুর্গা ওরাই আমাদের কন্যাশ্রী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।