খুনি
- খায়রুজ্জামান সাদেক ০৯-০৫-২০২৪

চোখ লুকানো অন্ধকার হাঁটে। এখানে স্থানচ্যুতি ব্যাখ্যা দেয়া যায়। চুম্বক আকর্ষণ ত্যাগ করা যায়। সুখ ঝরছে কারণ শিকারি তার তীর শুদ্ধ খুঁজে বের করবেই। সাথে সংযুক্ত আসন্ন উৎসব। উত্সাহী প্রবাহ ধরে রাখা আমাদের কাজ। দিন জুড়ে এই ঘরে সিরিজ দৌড়, আসন্ন উৎসব, ধনুর্বন্ধনীর হতাশা বিরাজ করছে। ধারাবাহিক প্রদর্শন। খুনি উঠে আসছে। যন্ত্রচালিত। সে ভিড়ে মুখ লুকিয়েছে। এখন স্টেশন চালিত ঠাণ্ডা জ্বর স্থান ছেড়ে যাচ্ছে। করুণা সিদ্ধি বণ্টন করছে কেউ কেউ। বনবিড়াল, বন্যবিড়াল ঝোপে মুখোশে। মুখোশ ধরে যে কোনও খুনি সুখ ভোগ করতে পারে। কোনও কোনও বিড়াল আবার মাছের বাটিতে ফিরে আসে...
২০/১২/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।