অবোরোধবাসিনী করার মহা আয়োজন
- ফয়জুস সালেহীন - হে ক্ষণিকের অতিথি ১০-০৫-২০২৪

ঝোপের ঝাড়ে নারীর বিবস্ত্র লাশে বিব্রত হয়না মহাজন! নারী, তোমাকে অবরোধবাসিনী করার চলছে মহা আয়োজন। রোকেয়া,অসূর্যস্পশ্যা নারীকে একদিন বাতলেছিলে সূর্যতোরণ। কণ্টকাকীর্ণ সেই পথে আজ অবিরাম রক্তক্ষরণ। ভাবখানা এমন পুরুষ সেতো হতেই পারে কিছুটা সুযোগসন্ধানী। ঘরের বাইরে নারীর কি! নারী থাকবে বন্দিনী। অবগুণ্ঠনও পারেনি দমাতে তোদের লোভাতুর কামনার দৃষ্টি। দাঁত কেলিয়ে কি সুন্দর বলিস, "আমি মানুষ, স্রষ্টার শ্রেষ্ঠ সৃষ্টি। তনুদের নিথর দেহ পড়ে থাকে আজ লাশকাটা মর্গে। আর ঘাতকের কিইনা আয়েশী জীবন নিরাপত্তার দুর্গে! ০৫/০৪/২০১৬ খ্রিস্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।