কে বুঝে
- হানিফ আহমেদ লস্কর ০৮-০৫-২০২৪

বেঁচে আছে স্বপ্ন বেঁধে,
অশ্রু জল দেখে হেসে।
হাত নেই চলতে,সাথ কেবা দেবে,
অন্ধকার যাইনি ছেড়ে সূর্য দেখে।
ফাটা জামা পরে কাঁদছে রাস্তার পাশে,
কেউ ভিক্ষুক বলে,কেউ পাগল ভাবে।
হাসছে মৃদুস্বরে একটু অবহেলার তালে,
ঘা,ঘা পেটে,অন্নজল মিলেনি তারে।
কে বুঝে?মানুষের জীবন খেল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।