জাগ্রত করো
- হানিফ আহমেদ লস্কর ০৯-০৫-২০২৪

মানুষ হয়ে জন্ম হয়েছে যখন
বিবেক চলুক মানুষের মতন।
গলা চেপে রেখেছো যার,
মুখে হাসি,বুকে ভরা কান্না তাঁর।
যাকে করছো তুমি লাঞ্ছনা
তাকে ছাড়া বাঁচা মরা হবে না।
মৃত্যুর খবর যেদিন আসবে কানে,
ঈদের দিন হবে তাঁর হৃদয়ের মাঝে।
দূর করে দাও,সব ভেদাভেদ
মানুষ মানুষের মধ্যে নেই কোনো ছেঁদাছেদ
জাগ্রত করো হৃদয়ের আলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।