ভাবাচ্ছে -১১
- হানিফ আহমেদ লস্কর ০৯-০৫-২০২৪

ছেলে বলে ডেকেছো অনেক,স্বপ্ন দেখেনি তেমন
পরিবর্তনের বন্যায় ভেসেছে ঘড়ি
ছেলে যদি বলো,আবার খুশি হবো
বছর পার হয়েছে,এমন ডাক কেউ নাহি বলে
হারিয়েছি মাবাবা,চাচা চাচি সবকিছু
ছেলে বললে ভিক্ষা চাইবো না কিছু
হ্যাঁ,ভিক্ষুক আমি সেই সেরার কাছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।