ঘুমপাড়ানি ছড়া ৮
- মঈন মুরসালিন ০৮-০৫-২০২৪

চিপস খাই জুস খাই
যাই পাই তাই পাই
ভালে­ না ভাত
অনেক অজুহাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।