ওরা সুবিধাভোগী
- মোঃ হোসাইন জাকের ০৮-০৫-২০২৪

ভাবনায় কেটে যায় রাত আর দিন/
ভেবে ভেবে মাথা আজ চুলহীন/
অনিয়ম আর অনৈতিকের বেড়াজালে/
তুমি আর আমি আটকে যাব কৌশলে/
অসৎ যারা, আছে তাদের কতো অজুহাত/
লোভাতুর মনে গ্রাস করে, ইবলিশ সাক্ষাত/
বেশে আর বশে মনে লভে, ওরা ফেরেস্তা/
কথায়-কর্মে বেজায় ফাঁকি, করুণ অবস্থা/
ওরা ভন্ড, ওরা ভ্রষ্ট, ওরা নীতিহীন/
এ ভাবনায় কেটে যায় রাত আর দিন/
কথায় কথায় সাজে ওরা সাধু/
সুযোগে শিশি থেকে খেয়ে যায় মধু/
চিনে নিতে ভুলিওনা হে অনুরাগী/
সাত চিহ্নে, এক তারা সুবিধাভোগী//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।