শান্তির রাজ্য ( বাংলা লতিফা)
- ফয়জুস সালেহীন - নীল তিমি ও একটি কিশোরী ১০-০৫-২০২৪

কিশোরের উর্বর মস্তিষ্কে বুনেছো বিষবৃক্ষের বীজ।
শবের সিঁড়ি ভেঙ্গে স্বর্গের সদর দরোজায় পৌঁছার স্বপ্নে বিভোর, অবোধ কিশোর।
সারিবদ্ধ সুখের পায়রাগুলোকে করছো ক্রমাগত ক্রুশবিদ্ধ।
নিরস্ত্রের বিরুদ্ধে ঘোষনা করেছো কাপুরুষোচিত যুদ্ধ।
মনগড়া তত্ত্বে গড়েছো হাবিয়া দোযখ,এই মর্ত্যে।
অশান্তির বিষবাষ্প ছড়িয়ে প্রতিষ্ঠিত করতে চাও এই কোন শান্তির রাজ্য!
০৮/০৭/২০১৬ খ্রিস্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।