অটল রাখো
- এস এম খায়রুল বাসার ০৯-০৫-২০২৪

শরৎকালে কাশফুলেরা
দোলে যখন ঝির বাতাসে,
আমার চোখে তখন প্রভু
তোমার সৃষ্টি মহিম ভাসে।

শীতের ভোরে ঘাসের ডগায়
যখন দেখি শিশির হাসে,
তখন বুঝি শিল্পী মহান
তোমার ছবি ক্লান্তি নাশে।

দেখি যত সৃষ্টি শুভ্র
অবাক হয়ে ভাবি তত,
অবিশ্বাসী মানুষ কেন
নিদর্শন ওই দেখেও শত!

দয়া প্রভু করছো যাদের
রাখো তাদের হিত পাশে,
তাদের মত অটল রাখো
সরল পথে সেই বিশ্বাসে।


স্বরবৃত্ত:৪+৪+৪+৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।