আমি
- পাগল ১১-০৫-২০২৪

আমি নরকের দূত,আমি বড়ই অদ্ভুত,
বাদ্য বাজাইয়া মত্ত নিয়া মাতি,
আমি তিমিরে জ্বালাই মৃত্যুর বাতি,
আগুনে করি উতপাত,
আমি আগুনের খাত,আমাতে আস
বলিয়া করি চিৎকার,
আমি মকরম,আমি হনুমান,
আমি শয়তানের ভাই,
অহেতুক অপচয় করে যাই,
আমি অচেনা নারীকে দেখি অপলক,
চিৎকার করি দেখিয়া, পাই যৌন সুখ,
আমি অত্যাচারে ব্যাস্ত,নিরিহের গায়,
আমি মিথ্যা প্রচারে ব্যাস্ত বলি ভাই কাছে আয়,
আমি নিয়ামিত তাতে প্রণাম জানাই,
যে দোজখে জ্বলতে আমন্ত্রন জানাই,
আমি নমরুদ,আমি ফেরাঊন,আমি রাবণ,
আমি তাই যা নরকে তোমাকে জ্বালাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।