অসহায়ের সহায়
- এস এম খায়রুল বাসার ০৯-০৫-২০২৪

ধূসর মরুর ঊষর বুকে কে আসিল হায়!
চারিদিকে সাজসাজ রবে সাড়া পড়ে যায়!

সেই খুশিতে ফল্গুধারা বয়ে গেল ধরায়
তপ্তমরু শীতল হলো সে জান্নাতি বায়।

তার আগমন বাগে ফোটায় শত কুসুমকলি,
পরাগ মেখে ফুলে ফুলে ঘোরে হিত অলি।

আজো তার সুর কোটি প্রাণে দোলা দিয়ে যায়,
সে যে আমার প্রিয় রাসুল (স.) শেষ বিচারে সহায়।

স্বরবৃত্তঃ ৪+৪+৪+১/২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।