ইশতেহার
- মোঃ হোসাইন জাকের ০৮-০৫-২০২৪

ইশতেহারে কোথাও লিখ নি
আমায় ভালবাসো,
কথার ফুলঝুড়ি নিয়ে
অথচ প্রত্যহ আসো।
এ পাঁচটা বছর আমাকে নিয়ে
কতো প্রেম আর কতো ভাবনা,
বাস্তবে কি পাবো তোমার হৃদয়ে,
খুঁজে একটি দুশ্চিন্তাহীন ঠিকানা।
অথচ তুমি ইশতেহারে সকলের কথা
লিখেছ ইনিয়ে বিনিয়ে,
আসমা বিবি আর নমিতা দেবীদের বরাদ্দ
আমার বরাদ্দটা দিয়েছ উড়িয়ে।
তুমি তো জানো, আমি কিছু চাই না
শুধু ভালবাসার কাঙ্গাল,
লোভের মোহে বিকিয়ে দিতে পারি না
খুলে বলেছি সব, করি নি আড়াল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।