প্রথম দেখার ক্ষণে
- নিগার সুলতানা রুমি - যুগলবন্দি প্রেমোপাখ্যান ০৮-০৫-২০২৪

রোদ পালালে বিকেল নামে...
শ্রাবণ মেঘে প্লাবন এলে
ঢল নামে আমার আঙিনায়,
ঠিক সন্ধ্যেয় একটা চিঠি হলুদ খামে...
অপরাজিতা, আমি টের পাইনি
কখন তুমি হেঁটে গেলে
হৃদয় গাঙে গোপন মৃদু পা'য়।।

সেই শ্রাবণের একটা ভোরে
বৃষ্টি ভেজা পথ মাড়িয়ে
মৃদু টোকা আমার দোরে
'আসতে পারি'? চাইলে অনুমতি...
অপরাজিতা,সেই প্রথম দেখা___
শ্যামলা মেয়ে,কাজল কালো চোখ
এলোমেলো খুব,সাদামাটা,কোঁকড়ানো চুল
অপরাজিতা,তোমার চোখে তাকানোটাই
আমার প্রথম ভুল।

#প্রথম_দেখার_ক্ষণে

#যুগলবন্দি_প্রেমোপাখ্যান_সিরিজ

#১ম_কবিতা

১৫/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।