দিও আমায় জ্বলতে
- মোহাম্মদ তন্ময় সাত্ত্বিক - বেরসিক জীবন ০৮-০৫-২০২৪

তুমি আটকিয়ো না চারদেয়ালে
দিও আমায় চলতে,
আমি জরা-দুখের পাহাড় ডিঙেও
নির্ভয়ে চাই জ্বলতে।
দেখো কত সুযোগ আমায়
ডাকছে বারেবারে,
আমি জয়ের মুকুট ছিনিয়ে তবেই
ফিরবো তোমার দ্বারে।

আমি তোমার অর্ধাঙ্গ,
আমি তোমার পরিচয়;
আমার জয়ে তোমারও হবে
আমার সমান জয়!

০৫ ফেব্রুয়ারি ২০১৯
সাংহাই, চীন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।