তজবী ও তরবারি
- আব্দুর রাজ্জাক রাজু ০৮-০৫-২০২৪

---------------------------------
হাতে নিয়ে তজবি মালা
দমে দমে জপে আল্লাহর নাম
মিটাও মনের জ্বালা।

আল্লাহর নাম স্বরণ করো
তজবি দানা গুনে,
তোমার হ্নদয় উঠেনা কেদে
মুসলিম নরনারির আহাজারি শুনে।

নির্যাতিত মুসলিম কেদে কেদে বলে
আল্লাহ পাঠাও সাহায্যকারি,
এখনি সময় তজবি ফেলে
হাতে তুলে নাও তরবারি।

তরবারির নিচে জান্নাত
তাই তজবি ফেলো ছুরে,
এখনো না জাগলে তুমি
নিশ্চত কপাল যাবে পুরে।

তরবারি ফেলে তজবি টিপে
যতোই আল্লাহকে করো স্বরণ,
বিশ্ব নবীর বানি মতে
নিশ্চত তোমার হবে মুনাফেকি মরন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।