নিঃসম্বল
- সাইদ খোকন নাজিরী - মহাপ্রলয় ০৮-০৫-২০২৪

হাত-পা নাক মুখ
চোখ জিব্হা কান
যা কিছু আমার
সকলি তোমার দান!

জীবন-মরণ তোমার লীলা
আমি নিঃসম্বল এক প্রাণ
শ্বাস নিঃশ্বাস সবি আমার
তোমার অসীম দান!

সুখ দুঃখ ভাল-মন্দ
যা কিছু ঘটছে অবিরাম
পাপ পূন্যের নহি ভাগি
কলুষমুক্ত আমি ভগবান!

স্বর্গ-নরক চাইনা আমি
চাইনা কানন মরুদ্যান
অঙ্গে সদা গাইতে দিও
শুধু তোমার গুনগান!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।