ফোন
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ০৯-০৫-২০২৪

ফোনের জ্বালায় জীবন শেষ।
পূর্বে আমি ছিলাম বেশ।
সারাদিন কাটতো আমার
পড়ালেখা আর ঘুমে।

গল্পে মেতে থাকতো মন
দিবা নিশি অনুক্ষণ
মন এখন থাকে সদা
ফোনে আর প্রচুর ভ্রমে।

কী আছে ফোনের মাঝে?
মন তাতে নিত্য সাজে।
সারাদিন থাকি পড়ে
ফোন হাতে নিয়ে রুমে।

ওরে,
ফোনের জ্বালায় জীবন শেষ।
আগেই বরং ছিলাম বেশ।
.
মিরপুর-১, ঢাকা।
২২/০৮/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।