বেজন্মা তুই
- Srabon Ahmed - রণকাব্য ০৯-০৫-২০২৪

নরাধম তুই জানিস কি রে
মানব হত্যা মহাপাপ?
অজ্ঞ রইবি চিরকাল তুই
ঝুলবে কাঁধে অভিশাপ।

নিশিদিন তুই রইলি পড়ে
আপন স্বার্থে হীন গহ্বরে
কেউ যদি প্রতিবাদ করে
এই ভবে তার থাকাই পাপ।

বেজন্মা তুই এই বঙ্গতে
অন্যায়ে তুই থাকিস মেতে
কুশিক্ষা তোর অন্তরেতে
দিলো বসি কোন সে বাপ?

যাদের সাথে উঠাবসা
করবে তারাই তোর দুর্দশা
ধরলে শমন ভুলবি দিশা
বুঝবি তখন মরণ ঠাপ।
.
উদ্দেশ্যকৃত ব্যক্তি/ব্যক্তিবর্গ: যে বা যারা 'আবরার ফাহাদে'কে তার 'সরকার এবং মোদি'র চুক্তি বিষয়ে সত্যতা লেখার কারণে কিংবা অন্যকোনো কারণে রাতের অন্ধকারে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে হত্যা করেছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।