বিরহ গান
- Md Shamim Pramanik (Nimu) - গান ০৯-০৫-২০২৪

আবার- আমি শিশু হবো
যাবো_ পাঠশালায়।।
শিক্ষা আমি করিনি তো
তাই তো আমায় কাঁদায়।।

জন্ম আমার পাপী ছিল
ছিল- কষ্ট ব্যথা যন্ত্রণার।।
গ্রাম শহরের কুকুর আমি
তাই তো আমায় শোনায়
তাই তো আমায় শোনায়।।

আবার- আমি শিশু হবো
যাবো_ পাঠশালায়।।
শিক্ষা আমি করিনি তো
তাই তো আমায় কাঁদায়।।

পথে ঘুমাই পথেই খাই
খাই কী যে দেখে সবাই।।
বুকের পাঁজর গনে মানুষ
এই তো হিসেব দুনিয়ায়
এই তো হিসেব দুনিয়ায়।।

আবার- আমি শিশু হবো
যাবো_ পাঠশালায়।।
শিক্ষা আমি করিনি তো
তাই তো আমায় কাঁদায়।।
____________

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।