তোষামোদি তানকা
- হাসান মনি - তানকা ১৩১- ১৩২ ০৮-০৫-২০২৪

তানকা - ১৩১

তোষামোদি কি?
বিকৃত রুগ্ন ছাপ
কত্ত প্রতাপ!

অধিকার বিনষ্ট
এটা কিন্তু স্পষ্ট।

তানকা- ১৩২

চাটুকারিতা
বদ অভ্যাস জেনো
গুনাহ্ বটে,

করো না অপকর্ম
এ নয় কোন ধর্ম।।

বর্ণবিন্যাস ঃ ৫ ৭ ৫ ৭ ৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।