ধরনীর বুকে আছো যত মুমিন, মুসলমান
- Srabon Ahmed - রণকাব্য ০৯-০৫-২০২৪

ধরনীর বুকে আছো যত মুমিন, মুসলমান।
অন্যায় দেখে দাঁড়াও রুখে কণ্ঠে তুলিয়া বাণ।

কতকাল রবে চুপ এ ভবে
গুটিয়ে তব হাত?
আঁধারে জালাও প্রদীপ এবার
দীপ্ত করো হে রাত।
ধর্মদ্রোহীর কাটো হে শির, পশ্চাতে মারো টান।
ধরনীর বুকে আছো যত মুমিন, মুসলমান।

ধর্মকে নিয়ে কটুক্তি হে
করলো যারা দেশে।
বেদম প্রহার করো হে তাদের
ফেলে পায়ে পিষে।
সোনার বাংলায় না থাকে যেন ইসকনের গুণগান।
অন্যায় দেখে দাঁড়াও রুখে কণ্ঠে তুলিয়া বাণ।
.
২৯/১০/২০১৯
মিরপুর, ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।