কোরআন
- Md Shamim Pramanik (Nimu) - ইসলামী সংগীত ০৯-০৫-২০২৪

তোমার কোরআন পড়ি গো আল্লাহ
তাতে সন্দেহ কোন নেই যে আমার-।।ঐ
বিশ্বাস করি ওগো-।।
নবী রাসুল তোমারই প্রিয় দোস্ত তোমারই প্রিয় দোস্ত-।।ঐ
বিপদে আমায় রক্ষা কর
জীবনে আর কী চাই গো বল-।।
ক্ষুধা পেলেই দাও যে আহার
তাতে সন্দেহ কোন নেই যে আমার-।।ঐ
পড়ি যখন কোরআনের একটি হরফ
দিয়ে দাও দশ নেকী আমার তরফ-।।
জীবনে আর কী চাই গো বল-।।
ত্রিশ পারায় আরো কত যে নেকী দাও
জানে না এই অন্তর-।।
তাতে সন্দেহ কোন নেই যে আমার-।। ঐ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।