রাখাল
- Md Shamim Pramanik (Nimu) - কবিতা ০৯-০৫-২০২৪

পরের ক্ষেতে শস্য ফলাই
নিজের জমা জমি নাই,
কাঁধে আমার লাঙ্গল জোয়াল
ওদের মতো নই যে বাচাল৷
লাল লাল দুইটি আছে গরু
সেও যে পরের, জানে বাবু,
গান গেয়ে যে জুড়ি হাল
জানে সবাই আমি রাখাল৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।