হাবুল বালক
- ওয়ালিউল্লাহ - আন্তর অক্ষ ০৮-০৫-২০২৪

সামনে প্রবেশ করিতে চাহি নিত্য তোমার টানে,
মধ্যে খানে বসলে পরে সামনেপিছন দু দিক ধরে।
কালো ছায়ায় আধারে খুঁজি আমি যারে?
সে তো বসে ষোল বেঞ্চের তিন ঘরে বা এগারো ঘরে।

অধ্য বেলা যায় হারিয়ে খুঁজে বালক তারে কুড়িয়ে পায় চার রাস্তার মসজিদ আসে পাশে,
পিছন পিছু লুকিয়ে থাকে তাই দেখে সব বুদ্ধ বালক চেয়ে হাসে।


এই বলে সব বন্ধু দলে কি দেখে খায়েশ মেটে হাবুল বালক ছুপি হাসে!
এই নিয়ে তার হচ্ছে হেলায় বেলা টের পাচ্ছে পরীক্ষার খাতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Waliullahkhan
১৩-১১-২০১৯ ২৩:৫৫ মিঃ

দারুন