প্রজাপতি
- শেখ রবজেল হোসেন ০৮-০৫-২০২৪

আজ সকালে ঘুম ভাঙতেই,
চমকে উঠেছি;
খাটের উপর প্রজাপতির,
ডানা পেয়েছি।
জানালাটা খোলাই ছিলো,
সারাটা রাত ধরে,
তাইতো কোন প্রজাপতি,
এসেছিলো ঘরে।
হয়তো আমার পাহারাতে,
কাটিয়েছে রাত;
কাছে এসে ছুঁয়ে গেছে,
আমার দুটো হাত।
থাকুক ভালো সবসময়ই,
আমার নেইকো আড়ি,
আবার যেনো উড়ে আসে,
আমার ছোট্ট বাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।