বিষম ভালোবাসা
- আলী আহম্মেদ ০৯-০৫-২০২৪

এই সমাজের বাইরে, নিয়মের বাইরে
কিছু ভালোবাসা থাকে।
সময়ের বাইরে,বয়সের বাইরে
কিছু ভালোবাসা থাকে।
ধর্মের বাইরে,হিসেবের বাইরে
কিছু ভালোবাসা থাকে।
কিছু নীতিহীন,কিছু শ্রীহীন
কিছু ভালোবাসা থাকে।
চাওয়া ছাড়া, পাওয়া ছাড়া
কিছু ভালোবাসা থাকে।
কিছু ভালোবাসা থাকে
যা আসে বড় অসময়ে।
কিছু ভালোবাসা বিষম সময়ে
অদ্ভূতভাবে জেগে উঠে।
কিছু ভালোবাসা থাকে
শুধুই চেপে যাওয়ার।
কিছু ভালোবাসা থাকে
যা শুধুই তোমার আমার।
শুনো বলছি তোমায়
অসময়ে ভালোবাসার দায়ে অপরাধী আমি,
তুমি ক্ষমা করো আমায়।




বিষম ভালোবাসা
আলী আহম্মেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।