অবরোহী পঞ্চদশঃ নিরুত্তর অভিমানী
- রোটেটিং নিউরোট্রান্সমিটার ১০-০৫-২০২৪

জলেরই বহ্নি শিখায় দগ্ধ হয়ে স্মরি,
তোমারই তরে ভালোবাসাস্নাত চিঠি,
যদি হও অতৃপ্ত,তবে লিখে দিও,
একখানা মস্ত প্রতিবাদলিপি।
তোমারই শ্রীকরমলে রচি,
গান,যদিও বিরচি কাব্য,
জানি,তবু হবো না তুষ্ট।
তুমি ছিলে স্বপ্নজুড়ে,
ভবি প্রতীতিরূপে।
থাকবে'তো মোর,
আলেখ্য হয়ে?
হিমদাহে,
বপন,
করি,
ধ্রু!

২০,শ্রাবণ ১৪২১ বঙ্গাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।