দেখা যায়না,ছোঁয়া যায়না
- সিদ্ধেশ্বর ০৯-০৫-২০২৪

ঘরের আলো জ্বলে নেভে
তাকে দেখা যায়না,ছোঁয়া যায়না
শুন্য হই ভেবে;
চোখ মেলে কাঁপি,সময় মাপি
এই বুঝি ছুঁয়ে দেবে।
মনের ভেতর তার ছবি ভেসে ওঠে
দেখা যায়না ছোঁয়া যায়না
কপালে এটুকু জোটে
সব অশান্ত,যদি সে জানতো
কিভাবে স্বপ্ন ছোটে।
অনুভূতি দু চার লাইন গানের সাথে
দেখা যায়না ছোঁয়া যায়না
আঁধার ঠেলে রাতে
কি এক আগুনে,অচেনা ফাগুনে
পুড়ে যাই তার হাতে।
জানালার কানে তার সুর ভেসে আসে
জানালা শোনে,আমি শুনিনা
চাঁদটা শুধুই হাসে।
নীরবতার বাঁধ ভাঙলো এবার
মেঘ বসলো আমায় ঘেষে
বললো এবার আসবে বৃষ্টি
শুধু তোমায় ভালোবেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।