অস্তিত্বে আছো মিশে
- ডা. মনোয়ারুল ইসলাম ০৯-০৫-২০২৪

তুমি আমার অস্তিত্বে আছো মিশে
ভালবাসার কথাগুলো নয়কো মিছে,
প্রেমের ডোরে আমাদের আলিঙ্গন
তোমার গালে আমার আলতো চুম্বন,
শিশিরবিন্দু যেমন রাঙায় প্রকৃতিকে
নাকফুল তেমনি রাঙায় তোমাকে,
কপালের টিপে যেন অপরূপ তুমি
জ্যোৎস্নারাতে তোমায় দেখি আমি,
প্রেমের আদরগুলো যায়না ভোলা
উভয়ের প্রেম খাঁটি আর নির্জলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।