অসঙ্গতি
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ০৯-০৫-২০২৪

অসঙ্গতি
সাইয়িদ রফিকুল হক

মুখে ছিল হাসি
মনে ছিল কান্না,
পাঁজরের হাড় ভাঙা,
বুকের ভিতরে হচ্ছে
অনেক কাবাব রান্না!

স্বপ্ন ছিল মনে
আশা ছিল বুকে,
গান গেয়েছিল মন
ভালোবাসার সুখে!
প্রচণ্ড ঝড়ে তবু সব গেল উড়ে!
হাসিটুকু আজ আছে শুধু মুখে।


সাইয়িদ রফিকুল হক
২৪/০১/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।