অদম্য
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ০৮-০৫-২০২৪

পিছনের অন্ধকার ছায়া ফেলে
মৃত্যুভয় দূরে ঠেলে
আমি চলেছি সত্যের পথে অদম্য হয়ে।
অভ্যুত্থান চিনেছি আমি
স্বাধীনতা আমার কাছে অনেক দামী।
মাথানত করিনি কভূ ক্ষমতার কাছে
যদিও সব হারিয়ে যায় পাছে।
আমি দুর্বার হয়ে থাকব
শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে
আমি বিপ্লবী বাঙালী
করব বাংলার রক্ষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।