পরমাত্নার প্রয়াণ
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ০৯-০৫-২০২৪

জীবনের শেষ আক্ষেপ
রোদ্দুর কমে যায় আলোকিত পৃথিবী থেকে।
পরমাত্নার প্রয়াণ হয়েছে বহু আগে
যখন পথচলা ছিল একা
গহীন আঁধারে সংগীহীন শিবির।
ভয়াল গর্জনে ভয় পাইনি কখনো
শুধু সত্যকে হারাবার ভয় আমাকে
আচ্ছন্ন করে রাখে
তখন মৃত্যুরা আমাকে ডাকে।
অতীতের ছায়া কখনো আমায় ঘিরেনি
কেননা আমি পরোয়া করি আমার প্রভূকে,
আর কাউকে নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।