চশমা
- বোরহানুল ইসলাম লিটন ১০-০৫-২০২৪

চশমা
বোরহানুল ইসলাম লিটন


সকালে কিনেছি রঙিন চশমা
কত যে আমার ঢং,
দুপুর বেলা চোখে দিয়ে দেখি
নেইকো কোথাও রং।

বিকালে বেড়াতে ভবের বাজারে
কত যে লোকের কথা,
সন্ধ্যাবেলায় হাতে নিয়ে দেখি
দুধার হয়েছে ঘোলা।

একই অঙ্গে এতো রূপ তার
ভাবিনি কখনো মনে,
কখনো মুগ্ধ কখনো হতাসে
দেখেছে প্রতিটি ক্ষণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।